Breaking News
Home / Religion / আবারো মাহফিলে ফিরে কুরআনের বা’ণী শোনাতে চান মাওলানা সাঈদী!

আবারো মাহফিলে ফিরে কুরআনের বা’ণী শোনাতে চান মাওলানা সাঈদী!

কা’রা’বন্দী মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী আবারও ওয়াজ করতে চান। মানুষকে কুরআনের বা’ণী শোনাতে চান। শেষবারের মতো করতে চান হ’জ্বও। আর তার মৃ’ত্যু যেন মদীনাতে হয় এবং মৃ’ত্যু’র পর জা’ন্না’তুলবাকীতে তার দা’ফ’ন চান তিনি।

মান’বতাবি’রোদী অ’পরাধের মা’ম’লা’য় আ’মৃ’ত্যু কারা’দ’ণ্ড’প্রা’প্ত মাওলানা দেলোয়ার হোসাইন সা’ঈ’দী ছেলে মাসুদ সাঈদী সোমবার বকশি বাজারের আলিয়া মা’’দ্রাসার অস্থায়ী আ’দা’ল’তে তার স’ঙ্গে সা’ক্ষা’ৎ শেষে সাং’বাদিকদের এসব কথা জানান।

মাসুদ সাঈদী বলেন, বাবার সাথে ক’রোনা’ভাইরাসে কারনে দী’র্ঘ নয়মাস পর ৫ মিনিটের জন্য সা’ক্ষা’ৎ হয়েছে। তিনি শারী’রিক’ভাবে দু’র্ব’ল হলেও মানসি’কভাবে খুবই দৃ’ড় রয়েছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আর বলেছেন, এটি মি’থ্য মা’ম’লা, এটি নিয়ে যাতে কেউ বি’ভ্রা’ন্ত না হন।

মাসুদ সাঈদী আরো বলেন, এটি ভি’ত্তি’হী’ন মা’ম’লা। ২০১০ সালে মা’ম’লা’টি দায়ের হলেও সরকার চা’র্জ গঠন করতে পারেনি। হ’ঠা’ৎ করে জনগণের দৃ’ষ্টি ভি’ন্ন দিকে ফেরাতে এবং দে’লো’য়ার হোসাইন সা’ঈদীর চ’রিত্র হন’নের উ’দ্দে’শ্যে মা’ম’লাটি চালু করা হয়েছে।

এদিকে সাঈদীর আ’ইন’জী’বী মতিউর রহমান আকন্দ বলেন, এ মা’ম’লা’র তদ’বির’কারক শামীম সাঈদী ও মাসুদ সাঈদীকে আ’দা’ল’তে প্র’বেশ করতে দেওয়া হতোনা। আ’দা’লতের দৃ’ষ্টি’তে আনার পর তাদেরকে কার্যক্রমে অংশ নেওয়ার সুযোগ দিয়েছেন। সা’ঈদী ৮২ বছরের বৃ’দ্ধ হওয়ায় নিজ খরচে আ’দা’ল’তে আনা-নেয়ার জন্য যানবহনের ব্য’ব’স্থা করতে আবেদন করলে আ’দা’ল’ত তাও মঞ্জুর করেছেন বলে জানান তিনি।

এর আগে জাকাত তহ’বি’লের অর্থ আ’ত্ম’সা’ৎ মা’ম’লা’য় দেলাওয়ার হোসাইন সাঈদীকে সকালে প্রি’জন ভ্যা’নে করে কা’শিমপুর কা’রা’গা’র থেকে বিশেষ জ’জ আ’দা’ল’তে হা’জির করা হয়। এসময় সাঈদীর সকালের না’স্তা হিসেবে পরোটা, ডিম ও ডাল সরবরাহ করেন তার ছেলে শামীম সাঈদী। তবে তা ভেতরে পাঠানোর আগে পুলিশের সামনে খেয়ে দেখাতে হয়। পরে সময় আবেদনের প্রে’ক্ষি’তে পর’বর্তী শু’না’নির জন্য আগামী ১১ জানু’য়া’রি দিন ধা’র্য করেছেন আ’দা’ল’ত।

About admin

Check Also

একজন কুরআনের হাফেজ কিভাবে এতটা অমানবিক হতে পারে জানতে চান আজহারী

হিফজখানাগুলোতে শি’শু নি’র্যাত’নে’র ইতিহাস এদেশে অনেক পু’রাতন। আধুনিককালে প্রায়শই নি’র্যা’ত’নে’র ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *