Breaking News
Home / National / রাস্তায় জমা পানিতে মিললো ১৫ কেজি কাতলা মাছ

রাস্তায় জমা পানিতে মিললো ১৫ কেজি কাতলা মাছ

বাড়িতে ফোন করলেন জাল আনার জন্য। প্রথমে পিউ নামে এক তরুণী তার ভাইকে নিয়ে একটি কাতলা মাছ শিকার করেন রাস্তার পানি থেকে। এরপর পরিবারের সবাই মিলে সারা রাত ধরে প্রায় ১৫ কেজি মাছ ধরে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ভারতের নিউটাউনের রাস্তায় জমা পানি থেকে ১৫ কেজি কাতলা মাছ শিকার করেছে এক পরিবার। এ ঘটনার ভিডিওটি তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলে সেটি মুহূর্তেই জনপ্রিয় হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা তাদের অনলাইনে প্রকাশ করা খবরে পিউয়ের বরাত দিয়ে বলে, ‘ওই ভিডিও তোলা হয়েছে কারিগরি ভবনের সামনে। মঙ্গলবার রাতে ভাইয়ের সঙ্গে খাবার কিনতে যাচ্ছিলাম।

বাইকের আলো রাস্তার জলে পড়তেই চিকচিক করতে দেখি। ঠাহর করে বুঝতে পারি প্রচুর মাছ ওই জলে। বাইক থেকে নেমে ভাইবোন মিলে হাত দিয়ে বেশ কিছু মাছ ধরি। তখনই বাড়িতে ফোন করে জাল আনার কথা বলি। সারারাত ধরে প্রায় ১৫ কেজি মাছ ধরা হয়।

নেটমাধ্যমে পিউয়ের ভিডিওতে দেখা যাচ্ছে, জাল ফেললেই উপচে পড়ছে ছোট-বড় খলবলে তরতাজা মাছ। তাদের দেখাদেখি অনেকেই এর পর জড়ো হন মাছ ধরতে। পিউ বলছেন, ‘এ ভাবে মাছ ধরতে পেরে খুব আনন্দ পেয়েছি। পর দিন সকালে গোটা পাড়ায় সেই মাছ বিলি করা হয়।’

About admin

Check Also

শেষ সময়ে বেড়েছে ইলিশের দাম

দেশের বাজারে শেষ সময়ে বেড়েছে ইলিশের দাম। ইলিশের মৌসুম শেষের দিকে হওয়াই আগের তুলনায় এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *