Breaking News
Home / Education / শিক্ষাপ্রতিষ্ঠান নজরদারিতে থাকবে কেন— প্রশ্ন রিজভীর

শিক্ষাপ্রতিষ্ঠান নজরদারিতে থাকবে কেন— প্রশ্ন রিজভীর

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের এত ভয় কীসের— আপনারা দেখুন প্রায় দুই বছর বিশ্ববিদ্যালয় বন্ধ রাখলেন সঙ্গে স্কুল-কলেজও।

এখন ৫ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয় তারা নাকি খুলবেন এবং ২৭ সেপ্টেম্বরের মধ্যে সবাইকে নাকি টিকা নিতে হবে এবং টিকা কার্ড নিয়ে সবাইকে নাকি যেতে হবে। তার পর বলছেন— সব শিক্ষাপ্রতিষ্ঠান নজরদারিতে থাকবে। কী চলছে দেশে? শিক্ষাপ্রতিষ্ঠান নজরদারিতে থাকবে কেন?

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় রাজশাহী ইউনিভার্সিটি ন্যাশনালিস্ট এক্স স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (রুনেসা) আয়োজিত সাবেক ছাত্রদল নেতা প্রয়াত নিশতাক আহমেদ রাখীর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, তা হলে এতদিন আপনারা যে করোনার অজুহাতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখলেন, এটি তা হলে রাজনৈতিক উদ্দেশে। এইটা করোনার বিষয় নয়, এক ধরনের ভীতি থেকে এক ধরনের শঙ্কা থেকে।

কারণ আপনার মনের মধ্যে দুর্বলতা আপনি নিশিরাতের প্রধানমন্ত্রী। আপনার সরকার নিশিরাতের। পুলিশ-র্যাব দিয়ে আপনি দেশ চালাচ্ছেন। এ জন্যই আপনারা আতঙ্কিত যে কখন কী হয়ে যায়।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে দোয়া মাহফিলে বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, ওলামা দলের আহ্বায়ক শাহ মো. নেছারুল হক, আমিনুল ইসলাম, মৎসজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ বক্তব্য দেন।

About admin

Check Also

স্কুল-কলেজ এমপিওভুক্তির আবেদন শুরু ১০ অক্টোবর

আগামী ১০ অক্টোবর থেকে নতুন শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির আবেদন শুরু হবে। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *