Home / Sports / টি-টোয়েন্টির গেইলকে বর্ণনা করতে ‘শব্দ’ খুঁজে পাচ্ছেন না পোলার্ড

টি-টোয়েন্টির গেইলকে বর্ণনা করতে ‘শব্দ’ খুঁজে পাচ্ছেন না পোলার্ড

টি-টোয়েন্টি ক্রিকেটে সেরা ফর্মে নেই ক্রিস গেইল। সাবেক ক্যারিবীয় ক্রিকেটার অ্যামব্রোজ তার সমলোচনা করলেও বাজে সময়ে সতীর্থ ও বন্ধু পোলার্ডকে পাশে পাচ্ছেন গেইল।

টি-টোয়েন্টি ক্রিকেটে নামের পাশে ১৪ হাজারেরও বেশি রান রয়েছে ক্রিস গেইলের। বিশ্বের সবকটি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার অভিজ্ঞতা রয়েছে তার। যেখানেই গিয়েছেন সেখানেই ব্যাট হাতে ঝড় তুলেছেন। বিগ ব্যাশ, আইপিএল, বিপিএল, সিপিএল, পিএসএল সহ বিশ্বের সব লিগেই ব্যাট হাতে রাজত্ব করেছেন গেইল।

তবে সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে তার বাজে সময়ের জন্য বেশ সমলোচনা শুনতে হয়েছে। সমলোচনা এসেছে তারই দেশের কিংবদন্তী ক্রিকেটার অ্যামব্রোজ থেকে। ফর্মহীন গেইলকে ক্যারিবীয় দলের একাদশে রাখার পক্ষে নন তিনি। তবে গেইলের হয়ে ব্যাট করেছেন তারই অধিনায়ক পোলার্ড। বিশ্বজুড়ে টি-টোয়েন্টি ক্রিকেটে গেইলের অবদান শব্দে বর্ণনা করার মতো না বললেন পোলার্ড।

“বিশ্বজুড়ে টি-টোয়েন্টি ক্রিকেট আমাদের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি (গেইল) যা করেছেন তা বর্ণনা করার মতো শব্দ আমার কাছে নেই। সর্বোচ্চ ছয়, সর্বোচ্চ রান এবং বোলারদের মধ্যে ভয় জাগিয়ে তোলা! বর্তমানে তার প্রধান লক্ষ্য বিশ্বকাপ জেতা এবং সে এটাই ফোকাস করছে।”

আইপিএলেও ব্যাট হাতে ফর্মে ছিলেন না ক্রিস গেইল। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে এই আসরে মাত্র ১৯৩ রান করেছেন তিনি। যে কারণে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের একাদশে রাখার পক্ষে ছিলেন না অ্যামব্রোজ।

অবশ্য অ্যামব্রোজের এমন মন্তব্যের জবাব দিয়েছেন গেইল। দেশটির কিংবদন্তী ক্রিকেটারের প্রতি যে তার কোনো সম্মান নেই তা জানিয়ে দিয়েছেন এই ইউনিভার্স বস।

About admin

Check Also

শূন্য রানে আউট শান্ত, ১৫ রান তুলতেই ৩ উইকেট নেই বাংলাদেশের

তাইজুলের ঘূর্ণিতে লণ্ডভণ্ড হয়ে গেছে পাকিস্তানের প্রথম ইনিংস। তাইজুলের সামনে দাঁড়াতে পারলেন না কেউই। একাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *