Home / Sports / ‘পাকিস্তানের থেকে কত টাকা নিয়েছ?’ শামিকে চূড়ান্ত গালিগালাজ নেটদুনিয়ায়

‘পাকিস্তানের থেকে কত টাকা নিয়েছ?’ শামিকে চূড়ান্ত গালিগালাজ নেটদুনিয়ায়

ভারত-পাক ম্যাচে পাকিস্তানের একটা উইকেট তুলতে পারেনি ভারতীয় বোলাররা। সম্প্রতি সেই নিয়েই ম্যাচ শেষের পর থেকেই ভারতীয় দলের পেসার মহম্মদ শামিকে নেটিজেনদের কটূক্তির শিকার হতে হয়েছে।

রবিবার মরুশহরে পাকিস্তানের কাছে খুব খারাপভাবে হেরেছে ভারত। বিরাট বাহিনীকে ৭ উইকেটে ১৫১ রানে বেঁধে ফেলেছিল বাবর আজমরা। ভারতীয় দলে বিরাট কোহলি ও ঋষভ পন্ত ছাড়া কোন ব্যাটসম্যানই ১৫ রানের গণ্ডি পেরোতে পারেননি। এদিন ভারত-পাক ম্যাচে পাকিস্তানের একটা উইকেট তুলতে পারেনি ভারতীয় বোলাররা। সম্প্রতি সেই নিয়েই ম্যাচ শেষের পর থেকেই ভারতীয় দলের পেসার মহম্মদ শামিকে নেটিজেনদের কটূক্তির শিকার হতে হয়েছে।

রবিবার ভারত-পাক ম্যাচ শেষে একটা উইকেট না নিতে পারার জন্য নেটিজেনরা মহম্মদ সামির উদ্দেশ্যে নানা ধরনের কু-মন্তব্য করেছেন। বহু নেটিজেন তার উদ্দেশ্যে গালিগালাজ দিয়েছেন প্রকাশ্যে। তবে নেটিজেনদের একাংশ এই ভারতীয় পেসারের পাশেও দাঁড়িয়েছেন।

কেউ কেউ বলেছেন, পাকিস্তানের কাছে বিক্রি হয়ে গেছেন মোহাম্মদ শামি। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন, তিনি কত টাকা খেয়েছেন পাকিস্তানের কাছ থেকে?

কেউ কেউ তাকে ‘গাদ্দার’ বলেও সম্বোধন করেছেন। এমন অনেক ধরনের খারাপ মন্তব্য নেটিজেনদের মধ্যে একাংশ ছুঁড়ে দিয়েছেন তার দিকে। আবার কেউ কেউ এই পেসারের সমর্থনে বলেছেন,

তিনি এদিন দারুন বল করেছেন, কিন্তু এই দিনটা তার জন্য ছিল না। পরেরবার ঠিক হবে। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ শেষে শামিকে নিয়ে রীতিমতো সরগরম হল সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ধরনের কু-মন্তব্য করা নিয়ে প্রতিবাদ জানিয়েছেন। তাদের মতে ভারত হেরে গেলেই ভারতীয় প্লেয়ারদের এইভাবে কটাক্ষ করা উচিৎ নয়। খেলায় হারজিৎ থাকে। রবিবার ভারতের দিন ছিল না।

তবে এদিন ম্যাচ শেষে বিরাট কোহলি তিস্তানে ব্যাটসম্যানদের পেশাদারিত্বের প্রশংসা করেছেন। ম্যাচ শেষের পর শুধুমাত্র মহম্মদ শামিকেই কটাক্ষের শিকার হতে হয়নি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং মেন্টর মহেন্দ্র সিং ধোনির কটাক্ষের শিকার হতে হয়েছে।

এদিন ম্যাচে ভারত পরাজিত হওয়ায় মন ভেঙেছে ভারতীয় ক্রিকেটসমর্থকদের। হারের পরেও ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান মেন্টর মহেন্দ্র সিং ধোনিকে পাকিস্তানের প্লেয়ারদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। ধোনির এই ব্যবহারে খুশি ভারত এবং পাকিস্তান উভয় দেশের ক্রিকেটসমর্থকরা। অন্যদিকে ম্যাচ শেষে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আলিঙ্গন করলেন পাকিস্তানের মহম্মজ রিজওয়ানের সাথে।

সেই দৃশ্য নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে নেটিজেনদের একাংশ যেমন প্রশংসা করেছেন। অন্যদিকে নেটিজেনদের মধ্যে অনেকেই কটাক্ষ করেছেন ভারতীয় দলের বর্তমান অধিনায়ক ও মেন্টরকে। তবে সম্প্রতি মহম্মদ শামিকে নিয়ে সরগরম হয়েছে সোশ্যাল মিডিয়া।

About admin

Check Also

শূন্য রানে আউট শান্ত, ১৫ রান তুলতেই ৩ উইকেট নেই বাংলাদেশের

তাইজুলের ঘূর্ণিতে লণ্ডভণ্ড হয়ে গেছে পাকিস্তানের প্রথম ইনিংস। তাইজুলের সামনে দাঁড়াতে পারলেন না কেউই। একাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *