Home / Sports / কাঁধে চোট হার্দিক পান্ডিয়ার, বিশ্বকাপ অভিযান নিয়ে অনিশ্চয়তা

কাঁধে চোট হার্দিক পান্ডিয়ার, বিশ্বকাপ অভিযান নিয়ে অনিশ্চয়তা

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে খেলার সময় শাহিন আফ্রিদির বলে কাঁধে চোট পান হার্দিক পান্ডিয়া। চোট পাওয়ার পরে ব্যাটিং করলেও ফিল্ডিংয়ে নামতে পারেননি তিনি। এরপরই তাকে সঙ্গে সঙ্গে এক্স-রে করাতে পাঠানো হয়। তার বদলে ফিল্ডিংয়ে মাঠে নেমেছিলেন ঈশান কিষাণ।

বিশ্বকাপ শুরুর আগে থেকেই হার্দিক পান্ডিয়ার শারীরিক সুস্থতা নিয়ে প্রশ্ন উঠেছিল। বিশেষজ্ঞরা শুরু থেকেই হার্দিক পান্ডিয়াকে না খেলানোর কথা বলেছিলেন। তবে তিনি দলের ব্যাটসম্যান হিসেবে থাকছেন এমন কথা পরিষ্কারভাবে সাংবাদিক বৈঠকে জানিয়ে দিয়েছিলেন বিরাট কোহলি।

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে খেলার সময় শাহিন আফ্রিদির বলে কাঁধে চোট পান হার্দিক পান্ডিয়া। চোট পাওয়ার পরে ব্যাটিং করলেও ফিল্ডিংয়ে নামতে পারেননি তিনি।

এরপরই তাকে সঙ্গে সঙ্গে এক্স-রে করাতে পাঠানো হয়। তার বদলে ফিল্ডিংয়ে মাঠে নেমেছিলেন ঈশান কিষাণ। কাঁধে চোট পাওয়ার পর আবারও বিশ্বকাপে বাকি ম্যাচগুলোতে হার্দিকের খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। ৩১শে অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে ভারত। এই ম্যাচের আগে হার্দিক পান্ডিয়া পুরোপুরি সুস্থ হবেন কিনা সেই নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে ক্রিকেটমহলে।

টিম ম্যানেজমেন্টের কাছে হার্দিকের বিকল্প নেই। তাই ৭ নম্বরে হার্দিককে খেলানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ভারত অধিনায়ক। এদিন মাঠে নেমে ৮ বলে ১১ রান করেন পান্ডিয়া।

শেষ পর্যন্ত মাঠে টিকে থাকতে পারলে হয়তো আরো কিছু রান হত। কিন্তু খারাপ শট খেলে তিনি আউট হয়ে মাঠের বাইরে চলে যান। গোটা আইপিএলে পিঠে চোটের কারণেই বল হাতে দেখা যায়নি পান্ডিয়াকে।

ভারতীয় এই অলরাউন্ডার অনেকদিন ধরেই অফ ফর্মে রয়েছেন। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম একাদশে হার্দিক পান্ডিয়ার থাকা নিয়ে আবারো অনিশ্চয়তা তৈরি হয়েছে।

About admin

Check Also

শূন্য রানে আউট শান্ত, ১৫ রান তুলতেই ৩ উইকেট নেই বাংলাদেশের

তাইজুলের ঘূর্ণিতে লণ্ডভণ্ড হয়ে গেছে পাকিস্তানের প্রথম ইনিংস। তাইজুলের সামনে দাঁড়াতে পারলেন না কেউই। একাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *