Breaking News
Home / Sports / চমক দিয়ে আলভেজকে ফিরিয়ে ব্রাজিলের দল ঘোষণা

চমক দিয়ে আলভেজকে ফিরিয়ে ব্রাজিলের দল ঘোষণা

কোপা আমেরিকার গত আসরে দানি আলভেজের খেলা হয়নি ইনজুরির কারণে। তাকে রেখে আসন্ন বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে দল ঘোষণা করেছে ব্রাজিল। চলতি মাসের শেষ দিকে ও ফেব্রুয়ারির শুরুর দিকে ইকুয়েডর ও প্যারাগুয়ের বিপক্ষে দক্ষিণ আমেরিকান অঞ্চলের বাছাই খেলতে মাঠে নামবে সেলেসাওরা।

এরই মধ্যে ব্রাজিল এই অঞ্চলের প্রথম দল হিসেবে পাঁচ ম্যাচ আগেই বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলে। প্রত্যাশিতভাবে তিতের এই দলে জায়গা হয়নি নেইমারের। নভেম্বরে পিএসজির হয়ে ম্যাচ খেলতে গিয়ে গোড়ালির চোটে দুই মাসের জন্য ছিটকে গেছেন তিনি।

আগামী ২৭ জানুয়ারি ইকুয়েডরের মাঠে, তারপর ১ ফেব্রুয়ারি প্যারাগুয়েকে স্বাগত জানাবে ব্রাজিল। এই ম্যাচ দুটির দলে আলভেজের ফেরাই সবচেয়ে আলোচিত। ৩৮ বছর বয়সী ডিফেন্ডারের হাত ধরে ব্রাজিল জিতেছিল টোকিও অলিম্পিক স্বর্ণ। সাও পাওলোর সঙ্গে সম্পর্ক চুকিয়ে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে ফের বার্সেলোনায় যোগ দেন আলভেজ।

তিতের এই দলে জায়গা পেয়েছেন রিয়াল মাদ্রিদের এডার মিলিতাও, কাসেমিরো, ভিনিসিউস জুনিয়র ও রোদ্রিগো এবং অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাথিউস কুনহা। সম্প্রতি অ্যাস্টন ভিলার সঙ্গে চুক্তিবদ্ধ ফিলিপ্পে কৌতিনিয়োও আছেন দলে।

ব্রাজিল দল: আলিসন, এডারসন, ওয়েভারটন; এমারসন রয়েল, দানি আলভেজ, অ্যালেক্স সান্দ্রো, অ্যালেক্স তেল্লেস, মারকুইনহোস, গ্যাব্রিয়েল, থিয়াগো সিলভা, এডার মিলিতাও; কাসেমিরো, ফ্যাবিনিয়ো, ফ্রেড, গার্সন, ব্রুনো গুইমারায়েস, ফিলিপ্পে কৌতিনিয়ো, লুকাস পাকুয়েতা; রাপিনহা, অ্যান্তনি, রোদ্রিগো, এভারটন রিবেইরো, গ্যাব্রিয়েল জেসুস, গাবিগোল, ম্যাথিউসন কুনহা, ভিনিসিউস জুনিয়র।

About admin

Check Also

ডিআরএসের খোঁজে আইসিসিরও দ্বারস্থ হয়েছিল বিসিবি

ডিআরএসের খোঁজে মরিয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ক্রিকেটের অত্যাধুনিক এই প্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *