Breaking News
Home / Sports / ক্রিকেটে রিভিউ সিস্টেম নিয়ে তুমুল বিতর্ক ক্রিকেট পাড়ায় (ভিডিও)

ক্রিকেটে রিভিউ সিস্টেম নিয়ে তুমুল বিতর্ক ক্রিকেট পাড়ায় (ভিডিও)

আন্তর্জাতিক ক্রিকেটে ডিআরএস নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। কেপ টাউন টেস্টে জায়ান্ট স্ক্রিনে ডিআরএসের বিশ্লেষণের প্রতিক্রিয়ায় ভারত অধিনায়ক কোহলি বলেন, ‘ব্রডকাস্টাররা এভাবেই টাকা কামায়। ওয়েল ডান ডিআরএস। (কটাক্ষের সুরে) খুব ভালো কাজ হয়েছে।’ খবর হিন্দুস্তান টাইমস।

খবরে বলা হয়, তৃতীয় দিনে দক্ষিণ আফ্রিকা ইনিংসের ২০.৪ ওভারে অশ্বিনের বলে ডিন এলগারকে এলবিডব্লিউ আউট দেন আম্পায়ার এরাসমাস। সঙ্গে সঙ্গে রিভিউ নেন এলগার। বল পিচড করা থেকে ইমপ্যাক্ট পর্যন্ত সব কিছুই আম্পায়ারের সিদ্ধান্তকে সমর্থন করছিল। তবে ট্র্যাকিংয়ে হঠাৎই দেখা যায় যে বল স্টাম্পের উপর দিয়ে চলে যাচ্ছে।

হিন্দুস্তান টাইমসের বিশ্লেষণে দাবি করা হয়, অশ্বিনের বল যে লেংথে ড্রপ করে এবং এলগারের প্যাডের নিচে যে জায়গায় লাগে বল, সেখানে থেকে কোনওভাবেই এতটা বাউন্স আশা করা যায় না যে, বল স্টাম্পের উপর দিয়ে বেরিয়ে যেতে পারে। স্বাভাবিকভাবেই এমন ছবি দেখে সবাই অবাক। ভারতীয় ক্রিকেটাররা রীতিমতো ক্ষুব্ধ। এমনকি হতবাক আম্পায়ার এরাসমাসও।

About admin

Check Also

ডিআরএসের খোঁজে আইসিসিরও দ্বারস্থ হয়েছিল বিসিবি

ডিআরএসের খোঁজে মরিয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ক্রিকেটের অত্যাধুনিক এই প্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *