Breaking News
Home / Sports / সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে সবাইকে চমকিয়ে যা বললেন তামিম

সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে সবাইকে চমকিয়ে যা বললেন তামিম

কিছুদিন আগে দেশের খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক উৎপল শুভ্র’র ওয়েবসাইট ‘উৎপল শুভ্র ডট.কম’-এ দেওয়া এক সাক্ষাতকারে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছিলেন পঞ্চপান্ডবদের সম্পর্কটা খুব ভালো নেই।

সেই সঙ্গে স্বীকার করেছিলেন একসময়ের ঘনিষ্ঠ বন্ধু তামিমের সঙ্গে তার সম্পর্কের অবনতির কথাও। সাকিব বলেছিলেন, ‘রুবেল কিছু স্ট্যাটাস লেখে না?

যেমন জাতীয় ফল খেতে গেলে হাতে তেল মাখাতে হয়… এই জিনিসগুলা আসলে এরকম।’ এছাড়া পঞ্চপাণ্ডবের মাঝে সম্পর্কের টানাপোড়েনের কারণে দেশের ক্রিকেটের ক্ষতির কথাও স্বীকার করেছিলেন। এবার তামিম ইকবালও একই স্বীকারোক্তি দিয়েছেন।

দেশের সেরা ওপেনার এখন চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন। পাঁচ মাস ধরে তিনি মাঠের বাইরে। সাকিবের সঙ্গে সম্পর্কের অবনতি প্রসঙ্গে একই ওয়েবসাইটকে তামিম বলেছেন,

‘এই বন্ধুত্বও আপনারা বানিয়েছেন, এই সম্পর্ক খারাপও কিন্তু আপনারাই বানিয়েছেন। আমি ইন্টারন্যাশনাল ক্রিকেট খেলি। গ্যারান্টি দিয়ে বলে দেব, ওয়ার্ল্ডে কোনো টিম নেই,

যারা ১১ জন হ্যাপি ফ্যামিলির মতো থাকে। কারও না কারও সাথে কোনো না কোনো কিছু থাকবেই। মাঠের মধ্যে কেউ মন খারাপ করে আছে কি না, রাগ করে আছে কি না, এটা হলো সবচেয়ে ইম্পর্ট্যান্ট জিনিস।’

এদিকে এবারের বিপিএলে একই দলে খেলবেন তামিম ও রিয়াদ। সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে গুঞ্জন ছিল মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে সম্পর্ক ভালো নেই তামিম ইকবালের।

পুরনো সেই ইস্যুতে মুখ খুলেছেন তামিম। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক বলেন, দেখুন যদি ব্যাপারটা এমনই হতো তাহলে আমি আজকের নিলামে আসতাম না।

ছোট একটা গল্প বলি তাহলেই আসা করি উত্তর পেয়ে যাবেন। আমাকে ঢাকার দলে রিয়াদ ভাই নিয়েছেন। দলে নেওয়ার পর রিয়াদ ভাই ফোন দিয়ে বললেন- ‘তুই একটু তাড়াতাড়ি আয়’। আমাদের মধ্যে যদি সম্পর্ক এতই খারাপ হতো তাহলে তো আমি এখানে আসতাম না, তাই না? (হাসি)।

About admin

Check Also

ডিআরএসের খোঁজে আইসিসিরও দ্বারস্থ হয়েছিল বিসিবি

ডিআরএসের খোঁজে মরিয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ক্রিকেটের অত্যাধুনিক এই প্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *